রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ৫০০ পরিবারের মাঝে বিএনপির খাদ্যসামগ্রী বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে ৫০০ পরিবারের মাঝে বিএনপির খাদ্যসামগ্রী বিতরণ

নোহান আরেফিন নেওয়াজ :: করোনা ভাইরাসে গৃহবন্ধী পাঁচশত হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপি।
রবিবার (২৬ এপ্রিল) দুপুর ০২ টায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক এম কয়ছর আহমদের অর্থায়নে এবং কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি আনছার উদ্দিনের তত্বাবধানে উপজেলার পাগলা বড় মসজিদ প্রাঙ্গনে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে ।
খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন। তিনি বলেন, দেশের এমন ক্রান্তিকালে বিএনপি ও সহযোগী সংগঠন অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে। সবার উচিৎ এভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এসময় জেলার দরিদ্র কৃষকদের পাশে দাঁড়াতে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে আহবান জানান তিনি।
ত্রান বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক।
এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সহ সভাপতি সোহেল মিয়া, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক কালাচাঁন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোনাজির আহমদ,

জেলা বিএনপি নেতা নুর আলী, মহিবুর রহমান মবু, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সহ সভাপতি লুৎফুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি সোহেল মিয়া, বিএনপি নেতা হারুন মিয়া, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন

মাসুম আহমদ, তুরন খান, জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রদল নেতা শাহাদাত হোসেন কামরান, ইমরান আহমদ, ছয়ফুল আলম, নাসির মিয়া, আবু তাহের প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com